আর্কাইভ  শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪ ● ৩ কার্তিক ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প       নীলফামারীতে ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয়ের উদ্বোধন       নীলফামারীতে প্লাষ্টিকের ব্যবহার বন্ধে মতবিনিময় সভা       ডোমারে বিএনপির সমাবেশে জনস্রোত ॥ বক্তব্য রাখেন শাহরিন ইসলাম চৌধুরী তুহিন       সাকিবের দেশে আসা স্থগিত, ব্যাখ্যা দিলেন ক্রীড়া উপদে      

 width=
 

অনির্দিষ্টকালের জন্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, রাত ১১:৩৬

অনিবার্য কারণবশত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে আগামীকাল (১৭ জুলাই ২০২৪) বুধবার দুপুর ১২টার মধ্যে শিক্ষার্থীদেরকে আবাসিক হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়।

আজ মঙ্গলবার (১৬ জুলাই, ২০২৪) রাত ৯টায় অনলাইনে অনুষ্ঠিত ১০৬তম জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ সিন্ডিকেট সভায় সভাপতিত্ব করেন।

সভার শুরুতে অনাকাঙ্খিতভাবে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী আবু সাইদের নিহতের ঘটনায় শোক প্রকাশ করা হয়। বেরোবি উপাচার্য নিহতের পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অনাকাঙ্খিত ও অপ্রত্যাশিত মৃত্যুতে নিহত শিক্ষার্থীর রুহের মাগফিরাত কামনা করেন।

এদিকে, ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবু সাইদ নিহতের ঘটনার পরিপ্রেক্ষিতে যথোপযুক্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। সংবাদ বিজ্ঞপ্তি।  

মন্তব্য করুন


 

Link copied