আর্কাইভ  মঙ্গলবার ● ১৮ জানুয়ারী ২০২২ ● ৫ মাঘ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ১৮ জানুয়ারী ২০২২

আমার নেতৃত্বে জাতীয় পার্টি পুনর্গঠিত হবে: বিদিশা

মঙ্গলবার, ২১ ডিসেম্বর ২০২১, দুপুর ০৩:০৮

ডেস্ক: ‘জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার’ ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা বলেন, ভবিষ্যতে তার নেতৃত্বে পুনর্গঠিত জাতীয় পার্টি এরশাদের দেখানো পথেই হাঁটবে। সোমবার (২০ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ইসলামী মহাজোটের এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিদিশা বলেন, আপনাদের সকলকে সঙ্গে নিয়ে গণতন্ত্র এবং ধর্মীয় আদর্শে বিশ্বাসী মরহুম এরশাদের মূল ধারার জাতীয় পার্টি হিসেবে দেশ ও জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হবে। আজ খুব দুঃখ হয়, যখন দেখি কিংবা শুনি মরহুম এরশাদের জাতীয় পার্টিতে ভেদাভেদ এবং ব্যক্তি স্বার্থে দলীয় স্বার্থ জলাঞ্জলি দেয়া ছাড়াও নানা ধরনের অপতৎপরতা।

তিনি বলেন, আমরা আপনাদের নিয়ে মরহুম এরশাদের নীতি আদর্শের সেই দলকে পুনর্গঠন করতে চাই। যেখানে সকলে ভেদাভেদ ও ব্যক্তি স্বার্থ ভুলে দেশের উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করবে।

বিদিশা বলেন, বলেন, বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এখন ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন, তার অবস্থা সংকটাপন্ন। চলুন মহান আল্লাহর কাছে আমরা সবাই তার আশু রোগমুক্তির জন্য দোয়া করি। মরহুম রাষ্ট্রপতি এরশাদ আজ আমাদের মাঝে নেই। কিন্তু আমরা শপথ করছি তার নীতি, আদর্শে প্রতিষ্ঠিত ও পরিচালিত এই দল আপনাদের সকলের ঐকান্তিক সহযোগিতায় আমার নেতৃত্বে সামনের দিনগুলোতে পুনর্গঠিত হয়ে তার স্বপ্ন বাস্তবায়ন করবো, ইনশাল্লাহ।

জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আলতাফ হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় সাবেক ধর্ম ও পানিসম্পদ মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদসহ ইসলামী মহাজোটের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied