আর্কাইভ  বুধবার ● ১৬ অক্টোবর ২০২৪ ● ১ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৬ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: আগে কি সুন্দর দিন কাটাইতাম : আওয়ামী লীগ       ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী মাছ ধরা উৎসব       মতিয়া চৌধুরীর জানাজা ও দাফন বুদ্ধিজীবী কবরস্থানে হবে       কুড়িগ্রামে ১২০ পিস ইয়াবা সহ মাদক কারবারি শহীদ গ্রেফতার       সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেফতার      

 width=
 

আ. লীগের সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার

বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, দুপুর ০৩:০১

অনলাইন ডেস্ক:  খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সাবেক এমপি রশীদুজ্জামান মোড়লকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৫ অক্টোবর) ভোরে পটুয়াখালী জেলার মহিপুর এলাকা থেকে র‌্যাব-৬ ও র‌্যাব-৮ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। 

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এ তথ্য জানিয়েছেন।  

তিনি জানান, সহিংসতা ও বিস্ফোরক দ্রব্যের ৩ মামলায় এজাহারভুক্ত আসামি খুলনা-৬ আসনের সাবেক এমপি রশীদুজ্জামান মোড়লকে গ্রেফতার করে র্যাব। বুধবার ভোরে পটুয়াখালী জেলার মহিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রশীদুজ্জামান খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়েছিলেন। ২০০৯ সালে তিনি পাইকগাছা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করেছিলেন রশীদুজ্জামান, কিন্তু জামানত বাজেয়াপ্ত হয় তার। 

দ্বাদশ জাতীয় নির্বাচনে খুলনা-৬ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রথমবারের মতো এমপি হন। তিনি পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সদস্যসচিব ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied