আর্কাইভ  রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ● ২৪ ভাদ্র ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে চার তরুণ গ্রেপ্তার       নীলফামারীতে ইউনিয়ন ও পৌর ডিজিটাল কেন্দ্রের উদ্যোক্তা কল্যাণ সমিতির নতুন কমিটি       জমি দখলের অভিযোগ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতির বিরুদ্ধে       রংপুর সিটিতে নাগরিক সেবা সহজীকরণে হটলাইন:  ৬  কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন       বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের তৃতীয় ইউনিটে ফের উৎপাদন শুরু      

 width=
 

এইচএসসির তিন পরীক্ষা স্থগিত

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, বিকাল ০৫:২১

আগামী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি ও সমমানের পরীক্ষা সব বোর্ডে স্থগিত করা হয়েছে। স্থগিত হওয়া পরীক্ষার সময়সূচি পরে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ আন্ত শিক্ষাবোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকারের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৮ জুলাই থেকে অনুষ্ঠেয় পূর্ব ঘোষিত সময়সূচি অনুযায়ী অন্যান্য পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

এর আগে আজ বৃহস্পতিবারের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছিল। কোটা আন্দোলনকে ঘিরে উদ্ভূত পরিস্থিতিতে ইতিমধ্যে সব সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। এ ছাড়া শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠান) এবং পলিটেকনিক ইনস্টিটিউট এবং সিটি করপোরেশন এলাকার সব প্রাথমিক বিদ্যালয়ে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শ্রেণি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied