আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২ ● ১৪ মাঘ ১৪২৮
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২

ক্ষমা চাইলেন আরিফিন শুভ (ভিডিও)

সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, দুপুর ১০:০৬

ডেস্ক: ঢাকার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায় গেল ২ ডিসেম্বর অনুষ্ঠিত হয় ‘মিশন এক্সট্রিম’ ছবির প্রিমিয়ার শো। সেদিন নায়ক আরিফিন শুভ ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ের পোশাক ও মাথায় বঙ্গবন্ধু লেখা টুপি পরে আসেন। ওই অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’ দেখার আহ্বান জানাতে গিয়ে শুভ ৭১-কে ‘সেভেনটি ওয়ান’ এবং ৫২-কে ‘ফিফটি টু’ বলেন। একই সঙ্গে ছবিটি দেখাকে দেশপ্রেমের সঙ্গে তুলনা করেন। এ বিষয়গুলো নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সৃষ্টি হয়।

অবশেষে এ ঘটনায় ক্ষমা চেয়ে শুভ আত্মপক্ষ সমর্থন করে একটি ভিডিও বার্তা দিয়েছেন। নিজের ভেরিফাইড ফেসবুকে পেইজে আপলোড করা ভিডিও বার্তায় তাকে বলতে শোনা যায়, ‘বঙ্গবন্ধু’র শুটিং চলাকালীন অফস্ক্রিনে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পোশাক পরে থাকেন। আমার ক্ষুদ্র প্রয়াস, যে চরিত্রটিতে কাজ করছি সে চরিত্রটিতে বসবাস করার জন্য। এখানে আহামরি কোনো বিষয় নেই...।

এছাড়া ইংরেজিতে লেখা চিত্রনাট্য দেখিয়ে তিনি আরও বলেন, ‘অনেক দিন ধরে সেভেনটি ওয়ান, ফোরটি এইট, ফিফটি টু, সিন থার্টি ওয়ান, থার্টি টু- ব্যাপারগুলো আমার সঙ্গে চলছে।’ দেশপ্রেম সম্পর্কিত বিতর্কের জবাবে বলেন, ‘মিশন এক্সট্রিমের গল্প যখন সানী সানোয়ার আমাকে প্রথম শোনায় সেখান থেকে একটা জিনিস আমি প্রথম পেয়েছিলাম- দেশপ্রেম। দেশের প্রতি ভালোবাসা, দেশের প্রতি মায়া। ছবিটির প্রথম পর্ব যারা দেখেছেন, তারা হয়তো বিষয়টি উপলব্ধি করেছেন। মিশন এক্সট্রিমের দ্বিতীয় পর্ব যখন আসবে তখন আরও পরিষ্কার হবে এটি দেশপ্রেমের ছবি...।’
বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে

মন্তব্য করুন


Link copied