আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

গণঅধিকার পরিষদের নীলফামারীতে আনন্দ র‌্যালি

শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৭:৪২

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে ট্রাক প্রতীকে সদ্য নিবন্ধন প্রাপ্তিতে আনন্দ র‌্যালি ও পথসভা করেছে গণঅধিকার পরিষদ নীলফামারী জেলা শাখা। শুক্রবার(৬ সেপ্টেম্বর) বিকালে শহিদ মিনার চত্বর হতে এই আনন্দ মিছিল বের করা হয়। জেলা শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় শহিদমিনারে গিয়ে সমাবেশ করে দলটি। সেখানে বক্তব্য রাখেন জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসেন।
তিনি বক্তব্যে বলেন  গণঅধিকার পরিষদ একটি তারুণ্য ও গণমানুষের দল। আমাদের ডাকসুর সাবেক ভিপি ও দলের সভাপতি নূরুল হকের নেতৃত্বে যে গণজোয়ার তৈরি হয়েছে যেখানে অন্যায়, অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি, দখলদার ও বৈষম্য থাকবে সেখানে সবাইকে সঙ্গে নিয়ে গণঅধিকারের নেতৃত্বে প্রতিহত করা হবে। এছাড়াও এই ছাত্র-জনতা ও তরুণদের নেতৃত্বে এই দুর্নীতি, লুটপাট ও দখলদারদের যেভাবে তাদের পতন ঘটিয়েছে আমরাও আগামীতে কোনো দুর্নীতিবাজ, দখলদারদের এমন কর্মকান্ডের আর কোনো সুযোগ দেব না। 

মন্তব্য করুন


 

Link copied