আর্কাইভ  শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪ ● ৫ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, রাত ০৯:০৯

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার অপহরণের দুই ঘণ্টা পর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় স্কুলছাত্র আকাশ মিয়াকে (১২) উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার চর কালাসোনা এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া।

উদ্ধার হওয়া আকাশ মিয়া উপজেলার ফজলুপুর ইউনিয়নের বাজে তেলকুপি গ্রামের মঞ্জু মিয়ার ছেলে এবং স্থানীয় চরকৃষ্ণমণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

আকাশের পরিবার জানায়, বুধবার সন্ধ্যার দিকে আকাশ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। এরপর বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকে। ঠিক এ সময় রাত ৯টার দিকে তারা জানতে পারেন, আকাশকে চর কালাসোনার নদীর তীরে বালুর উপর থেকে হাত-পা ও মুখ গামছা দিয়ে বাঁধা অবস্থায় গ্রামের চৌকিদার ও স্থানীয়রা উদ্ধার করেছে। খবর পেয়ে ফুলছড়ি থানা পুলিশ আকাশকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠায়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে। তাদের দাবি, প্রতিপক্ষের লোকজন আকাশকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করেছিল।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, তিন বছর আগে ওই গ্রামে লাল মিয়া নামের ইউপি মেম্বারকে হত্যা করা হয়। উদ্ধার হওয়া কিশোর হত্যার শিকার ওই ব্যক্তির নাতি। পারিবারিক বিরোধের কারণে এ ঘটনা ঘটতে পারে। 

ওসি জানান, এ ঘটনায় পাঁচ জনকে আসামি করে থানায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে আসামিদের গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন


 

Link copied