আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত

শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০২৪, সকাল ০৭:১৮

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বগুড়া-রংপুর মহাসড়কে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শ্বশুর-জামাই নিহত হয়েছে। 

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মহাসড়ক অংশের বকচর ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই উপজেলার গোবিন্দনগর গ্রামের রমজান আলীর পুত্র জাহিদুল ইসলাম (৪০) এবং তার জামাই কোমরপুর গ্রামের শামীম মণ্ডল (২৫) নিহত হয়।

স্থানীয় জানান, নিহত ব্যক্তিরা রাতে মোটরসাইকেলযোগে বগুড়া থেকে গোবিন্দগঞ্জের উদ্দেশ্যে আসছিল। ঘটনাস্থলে পৌঁছালে মহাসড়কের লেন পরিবর্তন করার সময় রোড ডিভাইডারের জন্য ফাঁকা রাখা স্থানে স্লিপ করে মোটরসাইকেলসহ দুজনেই ছিটকে পড়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে অবহিত করলে তাদের একটি টিম আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার দুজনকেই মৃত ঘোষণা করে।

নিহতদের নাম পরিচয় নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, যথাযথ প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied