আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

জমি দখলের অভিযোগ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতির বিরুদ্ধে

শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৭:৪১

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ জমি দখলের অভিযোগ করেছেন নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রশিদুল ইসলামের বিরুদ্ধে। শনিবার(৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন উপজেলা শহরের ব্যবসায়ী রিপন মিয়া। তিনি ওই উপজেলার উত্তর দুরাকুটি গ্রামের মৃত আবুজার রহমানের ছেলে।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, উপজেলা জাতীয় পাটির চেয়ারম্যান ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলামের সঙ্গে আমার সুসম্পর্ক ছিল। আমার চাচার সঙ্গে রাজনীতি করায় তাঁকে (রশিদুল) আমি চাচা বলে মানি। গত উপজেলা পরিষদ নির্বাচনে তাঁর বড় ছেলে রাশেদুজ্জামান মিল্টন চেয়ারম্যান প্রার্থী হওয়ায় টাকার প্রয়োজনে উপজেলার মাগুড়া চেকপোস্ট এলাকায় ২০ লাখ টাকায় নয় শতাংশ জমি বিক্রি করেন আমার কাছে। সে সময়ে ওই জমি রশিদুল ইসলাম আমাকে জমির দখল বুঝিয়ে দিয়ে রেজিস্ট্রি করে দেন। এরপর আমি খাজনা খারিজ করে নেই। আমার ভোগদলে থাকা ওই জমি গত ৩১ আগস্ট প্রভাব খাটিয়ে নিজ দখলে নেন। ওই জমিতে না যাওয়ার জন্য তিনি আমাকে বিভন্ন ধরণের হুমকী ও ভয়ভীতি প্রদর্শণ করছেন এবং আমার নামে নানা মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। আমি একজন নিরিহ মানুষ এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাঁর এমন অবৈধ অপচেষ্টার তীব্র নিন্দাসহ বিচার দাবি করছি।
এসময় উপস্থিত ছিলেন উত্তর দুরাকুটি গ্রামের এমদাদুল হক, রাজীব গ্রামের হোসেন আলী, মধ্য বাজিতপাড়া গ্রামের আসাদুজ্জামান জুয়েল, কলেজপাড়া গ্রামের ফরহাদ হোসেন প্রমুখ।
অভিযোগ অস্বীকার করে উপজেলা জাতীয় পাটির সভাপতি রশিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, ওই জমি রেজিস্ট্রি করার আগে সীমানা পিলার স্থাপন করে দখল বুঝিয়ে দিয়েছি। এখন সে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য ভাওতাবজি করছে। কারণ সে সুদের ব্যবসা করে। সুদের ব্যবসায় অস্বাভাবিক টাকার দাবি করে এলাকার অনেক মানুষকে বিপদে ফেলেছে। আমি এসবের প্রতিবাদ করেছি। 

মন্তব্য করুন


 

Link copied