আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: শুদ্ধাচার চর্চা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়-নীলফামারীতে শুদ্ধাচার বিষয়ক কর্মশালা       বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত      

 width=
 

ঠাকুরগাঁওয়ের সাবেক সংসদ সদস্য দবিরুল ইসলাম গ্রেপ্তার

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০২৪, সকাল ০৯:৫২

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের সাত বারের সাবেক সংসদ সদস্য দবিরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার রামনাথ বাজার এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

দবিরুল ইসলাম ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি ও তিনি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। 

রুহিয়া থানার ওসি শহিদুর রহমান বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকার পতনের পর থেকে আত্মগোপনে ছিলেন দবিরুল ইসলাম। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রুহিয়া থানার রামনাথ বাজার এলাকার প্রয়াত আওয়ামী লীগ নেতা আলমগীরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

সাবেক এমপি দবিরুল ইসলামের বিরুদ্ধে ঠাকুরগাঁওয়ে চাঁদাবাজি, জমি দখল ও হত্যার দুটি মামলা রয়েছে। এই দুটি মামলার প্রধান আসামি তিনি।

এর মধ্যে গত ৩ সেপ্টেম্বর ১০ কোটি টাকার চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে ঠাকুরগাঁওয়ের বিচারিক হাকিম রহিমা খাতুনের আদালতে একটি মামলা দায়ের করেন ব্যবসায়ী হাবিবুর রহমান বাবলু। এই মামলাটি এজাহার হিসেবে নথিভুক্ত করার জন্য জেলার বালিয়াডাঙ্গী থানার ওসিকে নির্দেশ দেন আদালতে বিচারক রহিমা খাতুন।   

মন্তব্য করুন


 

Link copied