আর্কাইভ  সোমবার ● ২৪ জানুয়ারী ২০২২ ● ১১ মাঘ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৪ জানুয়ারী ২০২২

ঠাকুরগাঁওয়ে উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁওয়ে শুরু হয়েছে ভোটগ্রহণ

রবিবার, ২৬ ডিসেম্বর ২০২১, সকাল ০৯:৩০

ঠাকুরগাঁও প্রতিনিধি: চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নে উৎসবমূখর পরিবেশে সকাল ৮ টা হতে ভোটগ্রহণ শুরু হয়েছে।

রোববার দিনের প্রথম প্রহরেই ভোটারদের উপস্থিতি ছিল চোখে পরার মত। ভোটারদের মধ্যে ছিল আনন্দঘন আলাদা রকম এক অনুভূতি। সকাল ৮ টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ শেষ হবে বিকেল ৪ টায়।

ভোট দিতে আসা বিলকিস বেগম বলেন, দেরী করে ভোট দিতে আসলে অনেকক্ষণ ধরে লাইনে দাড়িয়ে থেকে অপেক্ষা করতে হয়। আর শুরুতে ভীড় কম থাকায় বেশী সময় লাগেনা। তাই ভোট শুরুতেই দিতে এসেছি।

ভোটার আব্দুর রহমান বলেন, আমার কাছে যে প্রার্থী সৎ, যোগ্য ও ভাল মানুষ মনে হয়েছে তাকে ভোট দিয়েছি। আর প্রথম প্রহরে ভোট দিতেই আমি সাচ্ছন্দ্য বোধ করি। ভোট দিতে পেরে অন্যরকম একটি অনুভূতি হচ্ছে, যা বলে বোঝানোর মত না।

ঠাকুরগাঁও সদর উপজেলায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সদর উপজেলার ২০ টি ইউনিয়নে মোট প্রার্থীর সংখ্যা ৯৬০ জন। চেয়ারম্যান পদে ৭৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ২০৯ জন, সাধারণ সদস্য পদে ৬৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, সদর উপজেলার ২০ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৯ হাজার ৪৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোট ১ লাখ ৮৬ হাজার ৯৮৮ জন ও নারী ভোটার ১ লাখ ৮২ হাজার ৪৪৫ জন। মোট ভোট কেন্দ্র ১৮৮ টি।

মন্তব্য করুন


Link copied