আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল       

 width=
 

ঠাকুরগাঁওয়ে নদী থেকে নারীর লাশ উদ্ধার

সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, দুপুর ০৪:৫৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুলিক নদী থেকে ভাসমান ও উলঙ্গ অবস্থায় রজিয়া বেগম (৬০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার বাচোর ইউনিয়নের বাকশা সুন্দরপুর এলাকার কুলিক নদী থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। রজিয়া বেগম নন্দুয়ার গ্রামের আব্দুস সামাদের স্ত্রী। 

বিষয়টি নিশ্চিত করেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা। 

স্থানীয়রা বলছেন, মহিলাটিকে কেউ মেরে ফেলে দিয়েছে নাকি পানিতে পরে মারা গেছেন। বিষয়টি খতিয়ে দেখা প্রয়োজন। এমন ঘটনা কোনভাবেই কাম্য নয়। আর আত্মহত্যা বা পানিতে পরে গেলে তার শরীরে কাপড় থাকার কথা। কিন্তু কোনো কাপড় ছিল না। এখানে খুব বড় কোনো রহস্য লুকিয়ে থাকতে পারে। 

ওসি জয়ন্ত কুমার সাহা জানান, গতকালকে বাড়ি থেকে রজিয়া বেগম নিখোঁজ হন। আজকে নদীতে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে সেখান থেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি ওই মহিলা প্রতিবন্ধি। তাই হয়তো পানিতে পরে মারা গেছেন। মহিলার পরিবারের কোন অভিযোগ নেই তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) বরাবরে লাশ দাফনের জন্য আবেদন করলে ও এডিএম অনুমতিক্রমে লাশ হস্তান্তর করা হবে। এছাড়া 
এবিষয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে।

মন্তব্য করুন


 

Link copied