আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল       

 width=
 

ঠাকুরগাঁও  সীমান্তে বিএসএফ জওয়ানকে আটক করেছে বিজিবি

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৫:০৩

শাহ্ আলম শাহী, দিনাজপুর: দিনাজপুরের বিরল   নয়, অবৈধ অনুপ্রবেশের দায়ে ঠাকুরগাঁও  চান্দের হাট সীমান্ত থেকে উপল কুমার দাস নামের ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এক জওয়ানকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ চান্দের হাট সীমান্তে সকাল সড়ে ১১টার দিকে বিএসএফের ওই সদস্যকে আটক করা হয।

দিনাজপুর বিজিবি সেক্টরের কমান্ডার কর্নেল মো. আরিফুল ইসলাম জানান, সকাল সাড়ে ১১টার দিকে এক বিএসএফ সদস্য গরু-ছাগল তাড়ানোর জন্য ভুল করে জিরো লাইন ক্রস করে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়ে। এ সময় তাকে আটক করা হয়। বিষয়টি বিএসএফের কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। বিজিবি ও বিএসএফ কর্মকর্তাদের আলোচনার পরিপ্রেক্ষিতে তাকে ফেরত দেওয়া হবে।

দিনাজপুরের বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) গোলাম  মাওলা শাহ্  জানান,বিরল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী  বিএসএফ  আটকের সংবাদ মিডিয়ায় এসেছে তা  সঠিক নয়। এ ঘটনা ঠাকুরগাঁও সীমান্তের।

মন্তব্য করুন


 

Link copied