আর্কাইভ  শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২ ● ৮ মাঘ ১৪২৮
আর্কাইভ   শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীদের সংবাদ সম্মেলন

শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১, দুপুর ০৩:১২

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ২০ টি ইউনিয়নে আগামী ২৬শে ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ইউপি নির্বাচনে ভোট কারচুপির আশংকায় ও সুষ্ঠভাবে নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ২০ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা।

শনিবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে স্বতন্ত্র প্রার্থীরা তাদের সমস্যা ও নির্বাচন সুষ্ঠ ভাবে হওয়ার জন্য সাংবাদিকদের কাছে বক্তব্য তুলে ধরেন।

এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা বলেন, ইউপি নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব দেওয়া হয়েছে আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাদের। তাহলে কিভাবে নিরপেক্ষ ভোট হতে পারে। এছাড়াও নির্বাচনের সময় এমপি নিজ জেলায় থাকতে পারবে না এমন নিয়ম রয়েছে। কিন্তু এমপি তার রুহিয়া এলাকায় নেতাদের ডেকে যেভাবে হোক নৌকাকে বিজয়ী করার নির্দেশনা দিচ্ছে। তাহলে ভোটের পরিবেশ কিভাবে রইলো আর। আমরা স্বতন্ত্র প্রার্থীরা সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট নিয়ে সংশয়ে রয়েছি।

পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন, এখন পর্যন্ত প্রশাসন আমাদের সহযোগিতা করেছে। আগামীকাল ভোটেও যেন প্রশাসন এভাবে সহযোগিতা করে এমন আশা ব্যাক্ত করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা।

সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে সকল সাংবাদিকের কাছে সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ ভোটের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন শেষ করা হয়।

মন্তব্য করুন


Link copied