আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: অবশেষে বেরোবিতে ভর্তি হয়েছেন কবজি দিয়ে লেখা সেই মিনারা       শিশু বলাৎকার মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার       নীলফামারীতে সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা       ডোমারে একটি মোবাইলের দোকানে দুধর্ষ চুরির ঘটনায় দুই চোর গ্রেপ্তার       নিরাপদ সড়ক নিশ্চিত করতে নীলফামারীতে ক্যাম্পেইন      

 width=
 

ডোমারে একটি মোবাইলের দোকানে দুধর্ষ চুরির ঘটনায় দুই চোর গ্রেপ্তার

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, বিকাল ০৭:২৩

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ জেলার ডোমার পৌর বাজার এলাকার সাহাপাড়া রোডে অবস্থিত মিম টেলিকম মোবাইলের দোকানে দুধর্ষ চুরির ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(২১ অক্টোবর) রাতে কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- শেরপুর জেলার মাকরাসা এলাকার মৃত জালাল মিয়ার ছেলে কামাল হোসেন(৩০) এবং কুমিল্লা জেলার সোনাকান্দা এলাকার আব্দুল আউয়ালের ছেলে বাসির হোসেন বসির। 
মঙ্গলবার(২২ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয় বলে নিশ্চিত করেন ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল ইসলাম। তিনি জানান, সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ যাচাই বাছাই করে দুইজন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তিনি আরও জানান, মালামাল উদ্ধারের তৎপরতা এবং অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
পুলিশ জানায়, গত ২ অক্টোবর সকালে ডোমার পৌর শহরের সাহাপাড়ায় অবস্থিত রিপন ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান মিম টেলিকমে এক দুধর্ষ চুরির ঘটনা ঘটে। ৩/৪ জনের সংঘবদ্ধ একটি চোরের দল ভোরে দোকানে লাগানো সাটারের তালা কেটে দোকানের ভিতরে প্রবেশ করে গচ্ছিত প্রায় ৯০ লাখ টাকার দামী মোবাইল ফোনগুলি চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। 
মামলার পর আসামীদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। দোকানের ও আশপাশের সিসিটিভির ক্যামেরার ভিডিও ফুটেজে সনাক্ত করা হয় আসামীদের। এরপর বিভিন্ন থানায় তাদের ছবি পাঠিয়ে গ্রেপ্তার অভিযান শুরু করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied