আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪ ● ২ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঈদে ৫ দিন, পূজার ছুটি ৩ দিন হতে পারে       বঙ্গবন্ধু শেখ মুজিবের দালাল শাওন?       আগে কি সুন্দর দিন কাটাইতাম : আওয়ামী লীগ       ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী মাছ ধরা উৎসব       মতিয়া চৌধুরীর জানাজা ও দাফন বুদ্ধিজীবী কবরস্থানে হবে      

 width=
 

ডোমারে এক যুবকের লাশ উদ্ধার

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, রাত ০৮:৪৩

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ জেলার ডোমার থানা পুলিশ মশিউর রহমান শান্ত(২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। মঙ্গলবার(১৫ অক্টোবর) দুপুরে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের  ভেলশিপাড়া নামক এক পুকুরের ধারে ওই যুবকের মরদেহ পড়ে ছিল। সে জেলার সৈয়দপুর বিমানবন্দরের পশ্চিম  নিউ মুন্সিপাড়ার মহল্লারমোখলেছুর রহমান হেলালের পুত্র বলে পুলিশ জানায়।
নিহত যুবকের ভাই আস্দুজ্জামান বাবু জানায় তার ভাই শান্ত গত ১১ মাস অগে বিয়ে করেছিল ডোমার উপজেলার  গোমনাতি ইউনিয়নের মাঝা পাড়া গ্রামে। ১০ দিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যায়। এরপর ৬দিন আগে শান্ত তার শ্বশুড় বাড়িতে স্ত্রীকে আনতে গিয়ে সেখানে মানষিক ভারসাম্য হারিয়ে ফেলে শ্বশুড়বাড়ির আসবাবপত্র ভাংচুর করে। এঘটনার খবর পেয়ে শান্তর মা বিউটি বেগম ছেলের শ্বশুড় বাড়ি যায়। কিন্তু শান্ত মায়ের সাথে বাড়ি ফিরে না এসে অন্যত্র চলে যায়। 
শান্তর মা বিউটি বেগম  জানান, ট্রেনে শান্ত আত্মহত্যা করার কথাও বলেছে। ধারনা করা হচ্ছে সে ট্রেন থেকে লাফিয়ে আত্মহত্যা করতে পারে। 
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। লাশের পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে পরিবার খবর পেয়ে আসলে আমরা লাশ উদ্ধার করে নিয়ে আসি। একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied