আর্কাইভ  শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪ ● ৩ কার্তিক ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প       নীলফামারীতে ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয়ের উদ্বোধন       নীলফামারীতে প্লাষ্টিকের ব্যবহার বন্ধে মতবিনিময় সভা       ডোমারে বিএনপির সমাবেশে জনস্রোত ॥ বক্তব্য রাখেন শাহরিন ইসলাম চৌধুরী তুহিন       সাকিবের দেশে আসা স্থগিত, ব্যাখ্যা দিলেন ক্রীড়া উপদে      

 width=
 

ডোমারে বিএনপির সমাবেশে জনস্রোত ॥ বক্তব্য রাখেন শাহরিন ইসলাম চৌধুরী তুহিন

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, রাত ১১:৩৩

স্টাফরির্পোটার,নীলফামারী॥ জেলার ডোমার উপজেলা বিএনপি-র জনসমাবেশে প্রায় দেড় যুগ পর নীলফামারী ১ (ডোমার-ডিমলা) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক নীলফামারী জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের বক্তব্য শুনতে  নেতাকর্মীদের জনসমাবেশ এক পর্যায়ে  জনস্রোতে  পরিনত হয়েছিল। বুধবার (১৬অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটায় সুদুর আমেরিকা থেকে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভাগ্নে ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিন। 
উপজেলা বিএনপির আয়োজনে ডোমার শহরস্থ বাটার মোড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বৈষম্যহীন রাষ্ট্র ব্যবস্থা, সমঅধিকার,অগ্রগতি ও গণতান্ত্রিক বাংলাদেশ বির্নিমাণের লক্ষ্যে উপজেলা বিএনপির সভাপতি রেয়াজুল ইসলাম কালুর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সাধারন সম্পাদক আখতারুজ্জামান সুমন।সভাটি সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মাসুদ বিন আমিন সুমন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাংলাদেশী এটাই হোক সবচেয়ে বড় পরিচয়। এখানে কেউ সংখ্যালঘু বা সংখ্যাগুরু নেই। আগামীর বাংলাদেশ হবে বৈষম্যহীন। বাংলাদেশ বির্নিমাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলের নেতাকর্মীদের ধৈর্য্য ধরে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, দেশের সকল নাগরিকেই সমান। ধর্ম যার যার রাষ্ট্র সবার। ফ্যাষ্টিট হাসিনা সরকার গত ১৭বছর দেশকে নরকে পরিনত করেছিল।মামলা হামলা করে আয়না ঘর তৈরি করে বিএনপি ও জামাতের নেতাকর্মীদের অমানুষিক নির্যাতন করা হয়েছিলো।আমরা এসব জেন ভুলে না যাই। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান আনু,সম্পাদক মোজাফফর আলী প্রমুখ। 

মন্তব্য করুন


 

Link copied