আর্কাইভ  শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২ ● ৮ মাঘ ১৪২৮
আর্কাইভ   শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২

তেঁতুলিয়ায় হাওয়া মেশিন বিস্ফোরনে নিহত ১

শনিবার, ১৮ ডিসেম্বর ২০২১, দুপুর ০১:১৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় হাওয়া লোড করার সময় হাওয়া মেশিন বিস্ফোরনে মামুন (২৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার ডাঙ্গাপাড়া এলাকায় পেট্রোল পাম্পের সামনে এই দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত মামুন পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জামুর দুয়ার গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার সিরাজউদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩০) ও পঞ্চগড় সদরের নিমনগর এলাকার মকলেছের ছেলে নাজমুন (১৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, ভজনপুর ডাঙ্গাপাড়া এলাকায় নাজমুন সকালে ট্রাকে হাওয়া দেয়ার জন্য হাওয়ায় মেশিনে হাওয়া লোড করছিলো। একসময় হাওয়া মেশিনটি বিস্ফোরিত হয়ে নাজমুনসহ পাশে থাকা মামুন ও রবিউলের গায়ে লাগে। এতে তারা গুরুত্বর আহত হলে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মাহাবুবুল আলম ভুইয়া মামুনকে মৃত ঘোষণা করেন। এদিকে নাজমুনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবু সায়েম মিয়া হাওয়া মেশিন বিস্ফোরণে নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত দুই জনের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রংপুরে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied