আর্কাইভ  বুধবার ● ১৬ অক্টোবর ২০২৪ ● ১ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৬ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: আগে কি সুন্দর দিন কাটাইতাম : আওয়ামী লীগ       ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী মাছ ধরা উৎসব       মতিয়া চৌধুরীর জানাজা ও দাফন বুদ্ধিজীবী কবরস্থানে হবে       কুড়িগ্রামে ১২০ পিস ইয়াবা সহ মাদক কারবারি শহীদ গ্রেফতার       সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেফতার      

 width=
 

দিনাজপুর শিক্ষাবোর্ডে ২০টি প্রতিষ্ঠান থেকে কেউ পাস করেনি

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, দুপুর ০৩:২৭

সেন্ট্রাল ডেস্ক: এইচএসসি পরীক্ষার ২০২৪ এর ফলাফলে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া ২০ কলেজের কেউ পাস করেনি। এসব কলেজ থেকে মোট ৬৩ জন পরীক্ষায় অংশ নিয়ে সবাই ফেল করেছে। 

মঙ্গলবার দিনাজপুর শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর স.ম. আব্দুস সামাদ আজাদ এসব তথ্য জানান। এসময় তিনি জানান, তাদের এমন ফলাফলের কারণে ব্যবস্থা নেয়া হবে। 
 
ফলাফলে জানা যায়, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার গন্ধমারুয়া স্কুল এন্ড কলেজ থেকে ৮ জন, নীলফামারী জেলার ডোমার উপজেলার বাঘডকরা নিমুজখানা হাই স্কুল এন্ড কলেজ থেকে ৬ জন, কুড়িগ্রম জেলার নাগেশ্বরী উপজেলার এম.এল. হাই স্কুল এন্ড কলেজ থেকে ৬ জন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সনকা আদর্শ কলেজ থেকে ৬ জন, ঠাকুরগাও জেলার রানীশংকৈল উপজেলার গগর কলেজ থেকে ৬ জন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার বয়ালদার স্কুল এন্ড কলেজ থেকে ৪ জন, রংপুর জেলা সদরের অরকাডিয়া ইন্টারন্যাশনাল কলেজ থেকে ৩জন, লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার সোনারহাট স্কুল এন্ড কলেজ থেকে ৩ জন, লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার শিতলকুয়া কলেজ থেকে ৩ জন, দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার উত্তর লাক্সমিপুর হাই স্কুল এন্ড কলেজ থেকে ৩ জন, ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার রতনাল বাগুলাবাড়ি হাই স্কুল এন্ড কলেজ থেকে ৩ জন, গাইবান্দা জেলার পলাশবাড়ি উপজেলার ফকিরহাট মহিলা কলেজ থেকে ২ জন, ঠাকুরগাওয়ের সদরের কদমরশুল হাট স্কুল এন্ড কলেজ থেকে ২ জন, ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার মোড়লহাট জনতা স্কুল এন্ড কলেজ থেকে ২ জন,  রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার বড়ালবাড়ি কলেজ থেকে ১ জন, কুড়িগ্রামের রোমারি উপজেলার সোলমারি এম আর স্কুল এন্ড কলেজ থেকে ১ জন, লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার দুহুলি এস.সি. হাই স্কুল এন্ড কলেজ থেকে ১ জন, লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা গার্লস হাই স্কুল এন্ড কলেজ থেকে ১ জন, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নোমুড়ি হাই স্কুল এন্ড কলেজ থেকে ১ জন, ঠাকুরগাও জেলা সদরের কালেকটরিয়েট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ১ জন পরীক্ষায় অংশ নিয়ে কেউ পাস করেনি।  

মন্তব্য করুন


 

Link copied