আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: অবশেষে বেরোবিতে ভর্তি হয়েছেন কবজি দিয়ে লেখা সেই মিনারা       শিশু বলাৎকার মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার       নীলফামারীতে সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা       ডোমারে একটি মোবাইলের দোকানে দুধর্ষ চুরির ঘটনায় দুই চোর গ্রেপ্তার       নিরাপদ সড়ক নিশ্চিত করতে নীলফামারীতে ক্যাম্পেইন      

 width=
 

নিরাপদ সড়ক নিশ্চিত করতে নীলফামারীতে ক্যাম্পেইন

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, বিকাল ০৭:০২

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে ‘নিরাপদ রাস্তায়, নিশ্চিত যাত্রায়’ শ্লোগানে নিরাপদ সড়কের সচেতনতামূলক ক্যাম্পেইন করেছে জেলা ইয়ুথ ফর পলিসি। মঙ্গলবার(২২ অক্টোবর) বেলা ১২টার দিকে জেলা শহরের চৌরঙ্গীমোড়ে ঘন্টাব্যাপী ওই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। 
এসময় সেখানে সংগঠনের দলনেতা সাকিল ইসলামের সভাপতিত্বে বক্তৃতা দেন স্বেচ্ছাসেবক জেরিন আক্তার, রাখাল রায়, রাতুল, রাইহান, আশিকুজ্জামান, এনি, নিঝুম, দোলা, তাজরিন, সোহানা, মোহনা, রাশেদুজ্জামান জিহাদ প্রমুখ। 
সংগঠনের দলনেতা সাকিল ইসলাম জানান, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। তাই সময় ও জীবনকে পাশাপাশি রেখে সর্বোচ্চ সতর্কতা নিয়ে যানবাহন চালনা ও যানবাহনে চলাচল করা উচিত। আমরা দেখছি, সড়কগুলোতে প্রতিদিন যত গাড়ি দুর্ঘটনা ঘটে তার বেশির ভাগই সামান্য ত্রুটি, ওভার স্পিড ও ড্রাইভারের অসহিষ্ণুতার কারণেই হয়। কিন্তু অন্যের ভুলের কারণে প্রায়ই সময় পরিবারের এমন একজনকে হারাতে হয়, যে হয়তো সেই পরিবারের উপার্জনকারী ব্যক্তি। তাই নিরাপদ সড়কের সচেতনতায় আমাদের এ আয়োজন। সেবামূলক অন্যান্য কাজের পাশপাশি অধিক গুরুত্ব দিয়ে কর্মসূচি পালন করছে সংগঠনটি। 

মন্তব্য করুন


 

Link copied