আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

নীলফামারীতে দেওয়ান কামাল সহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা

শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৭:৪৪

বিশেষ প্রতিনিধি॥ জেলা শহরের শহীদ তিতুমির সড়কের বাবুপাড়া মহল্লায় তিন ঠিকাদারের অফিস ঘর ও ট্রাক্টর সহ আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় প্রায় ৩২ লাখ টাকা ক্ষতিসাধিত করার অভিযোগে ৪৪ জন নামীয় ও অজ্ঞাত ২০০/২৫০ জনের নামে সদর থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার(৫ সেপ্টেম্বর) রাতে এই মামলা দায়ের করেন  শহরের শাহীপাড়া মহল্লার বাসিন্দা বিশিষ্ঠ ঠিকাদার রবিউল আলম সরকার। মামলায় প্রধান আসামী করা হয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার সাবেক মেয়র দেওয়ান কামাল আহমেদকে। অন্যান্যা উল্লেখ যোগ্য আসামীদের মধ্যে পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাসেল আমিন স্বপ্ন।
মামলায় বলা হয় বৈষ্যমবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগষ্ট বিকালে আসামীরা মামলার বাদী ও বাদী ঠিকাদারী পার্টনার সহিদ জাহাঙ্গীর আলম ও মমিনুর রশিদের অফিস কার্যালয় লুটপাট ভাংচুর ও অগ্নিসংযোগ করা করে।
শুক্রবার(৬ সেপ্টেম্বর) মামলার বিষয়টি নিশ্চিত করেন নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) এম আর সাঈদ।

মন্তব্য করুন


 

Link copied