আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

নীলফামারীতে শিক্ষকদের পূর্ণদিবস কর্মবিরতি ও মানববন্ধন

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৬:৪৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ উপবৃত্তি প্রকল্প থেকে মানবিক বিবেচনায় রাজস্ব খাতে আসা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কর্তৃক শিক্ষা ভবনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে নীলফামারীতে পূর্ণ দিবস কর্মবিরতি ও মানববন্ধন করেছে শিক্ষকরা।
বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে এ কর্মসূচি পালন করেন তারা। এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক নুর মোঃ আলমগীর, মহিতুর রহমান, সহকারী শিক্ষক বুলবুল আহমেদ, শিব্বীর তালুকদার প্রমুখ।
এসময় বক্তারা বলেন,বিধি মোতাবেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে সিনিয়র শিক্ষকদের দ্রুত পদায়ন দিতে হবে। আর যারা ঢাকায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে শিক্ষকদের উপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহন করে আইনের আওতায় আনতে হবে।
মানববন্ধন শেষে জেলা শিক্ষা অফিসারের কাছে স্মারকলিপি দেন শিক্ষকরা। এর আগে নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে একই কর্মসূচি পালন করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied