আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: শুদ্ধাচার চর্চা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়-নীলফামারীতে শুদ্ধাচার বিষয়ক কর্মশালা       বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত      

 width=
 

নীলফামারীতে ১ কর্ম দিবসের মধ্যে পিআরএলেন আদেশ

সোমবার, ২১ অক্টোবর ২০২৪, রাত ০৮:৫২

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী সদর উপজেলার সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তারের অবসরে যাওয়ার এক কর্ম দিবসের মধ্যে তার হাতে পিআর এলের আদেশ ও ল্যামগ্রান্ডের পত্র তুলে দিয়েছেন নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ এম শাহজাহান সিদ্দিক। কোন হয়রানী ছাড়াই এক দিনের মধ্যে পিআর এল ও ল্যামগ্রান্ড পত্র পেয়ে খুশি অবসরে যাওয়া শিক্ষা অফিসার।
রবিবার (২০ অক্টোবর) নীলফামারী সদরের উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুস সাত্তার পিআরএলে যান। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তার দপ্তরে কর্মকর্তাদের ডেকে ফুলের শুভেচ্ছাসহ এক কর্ম দিবসের মধ্যেই তার হাতে পিআরএল এর আদেশ তুলে দেন।
আব্দুস সাত্তার বলেন নীলফামারীর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ এম শাহজাহান সিদ্দিক যোগদানের পর থেকেই কোন ধরনে হয়রানি ছাড়াই শিক্ষক ও কর্মকর্তাগণের সেবা দিয়ে যাচ্ছেন। শিক্ষক ও কর্মকর্তাগণের পিআরএল শুরু পূর্বের দিনেই তাদের হাতে ল্যামগ্রান্ডের পত্র তুলে দিয়ে ইতোমধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন। 
অবসরে যাওয়া কয়েকজন শিক্ষক জানান পূর্বে পিআরএল এর আদেশ পেতে অনেক সময় লাগতো। দিনের পর দিন অফিসে ঘুরতে হতো।  কিন্তু বর্তমান জেলা শিক্ষা অফিসার এ এম শাহজাহান সিদ্দিক যোগদানের পর থেকে পিআরএলসহ সব ধরনের কাজে অত্যন্ত মানবিক ও সহযোগিতামূলক আচরন করেন। তিনি এক কর্মদিবসের মধ্যেই সকল প্রক্রিয়া শেষে পেনশন আবেদন মঞ্জুর করেন। 
জেলা শিক্ষা অফিসার এ এম শাহজাহান সিদ্দিক জানান, এটা আমার কর্ম জীবনের দায়িত্ব। আমি আমার দায়িত্ববোধ থেকেই এ সকল কাজ করেছি। 

মন্তব্য করুন


 

Link copied