আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

নীলফামারীর নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৬:৫০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ জেলায় একটি বৈষম্যহীন সাম্যতার সমাজ ব্যবস্থা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান। বুধবার(১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি ওই প্রত্যয় ব্যক্ত করেন। 
তিনি বলেন, আমরা চাই একটি বৈষম্যহীন সাম্যতারসাথে একটা সমাজ ব্যবস্থা গড়ে উঠুক। যেখানে মানুষের মতপ্রকাশের অধিকার থাকবে, ভোট দেয়ার অধিকার থাকবে, দ্বিমত প্রকাশ করতে পারবে। এমন একটি ন্যায়ভিত্তি সমাজ তৈরী হবে’। 
ডিসি মোহাম্মদ নায়িরুজ্জামান বলেন, উত্তরের নীলফামারী জেলার মানুষজনকে সেবা দিতে এসেছি। সাংবাদিক ও জেলাবাসীর সহযোগীতা পেলে এ জেলার সমস্যা চিহিৃত করে উন্নয়নের ঘাটতিগুলো সহজেই মোকাবেলা সম্ভব হবে। একটা সময় তথ্যের প্রবাহ সীমিত ছিল। তথ্যের প্রবাহ একটা জরুরি বিষয়। গণমাধ্যমের শক্তি বিশাল। প্রকৃত সংবাদ তুলে ধরবেন এতে প্রশাসনের কাজ করতে সহজ হবে। ডিসি আরও বলেন, এ জেলার বিভিন্ন সেক্টরের অনিয়মগুলো খুঁজে বের করে তা সংস্কারের চেষ্টা থাকবে এবং সময়ক্ষেপণ না করে দ্রুত সমাধানের চেষ্টা করা হবে। 
এ উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফারুক আল মাসুদ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সাইদুল ইসলাম। বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববী, আতিয়ার রহমান, হাসার রাব্বী প্রধান, ভুবন রায় নিখিল, আনোয়ারুল হক, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম সিয়াম, সাধারণ সম্পাদক নূর আলম, মাহমুদ আল হাসান রাফিন, ইয়াছিন মোহম্মদ সিথুন, নুরে আলম দুলাল, রির্পোটার ইউনিটির সভাপতি স্বপ্না আক্তার, সাধারন সম্পাদক আল-আমিন প্রমুখ। 
উল্লেখ্য, মোহাম্মদ নায়িরুজ্জামান গত ১২ সেপ্টেম্বর নীলফামারীর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন এর আগে তিনি সরকারের আভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিবের পদে কর্মরত ছিলেন। 

মন্তব্য করুন


 

Link copied