আর্কাইভ  বুধবার ● ১৬ অক্টোবর ২০২৪ ● ১ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৬ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: আগে কি সুন্দর দিন কাটাইতাম : আওয়ামী লীগ       ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী মাছ ধরা উৎসব       মতিয়া চৌধুরীর জানাজা ও দাফন বুদ্ধিজীবী কবরস্থানে হবে       কুড়িগ্রামে ১২০ পিস ইয়াবা সহ মাদক কারবারি শহীদ গ্রেফতার       সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেফতার      

 width=
 

পাথর লুটপাটের অভিযোগ, পদ স্থগিত বিএনপি নেতার

বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, বিকাল ০৬:৩৯

অনলাইন ডেস্ক: সিলেটের পাথর কোয়ারি থেকে বালু ও পাথর লুটপাটের অভিযোগে এক নেতার দলীয় পদ স্থগিত করেছে কেন্দ্রীয় বিএনপি। তিনি হলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম (শাহ পরান)। 

 

বুধবার এ তথ্য নিশ্চিত করেন জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। বিএনপি সূত্রে জানা গেছে, দলের কেন্দ্রীয় জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে ১৪ অক্টোবর রফিকুল ইসলামের দলীয় পদ স্থগিতকরণের বিষয়টি জানানো হয়। এ পত্রের অনুলিপি জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী এবং সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীকেও পাঠানো হয়। তবে তাদের কাছে এ অনুলিপি আজ দুপুরে পৌঁছেছে।

এ বিষয়ে কাইয়ুম চৌধুরী বলেন, দলীয় শৃঙ্খলা এবং নীতি ও আদর্শপরিপন্থি কর্মকাণ্ডের জন্য রফিকুল ইসলামের সব দলীয় পদ স্থগিত রাখার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় কমিটি। কারও বিরুদ্ধে কোনো অপকর্মের অভিযোগের সত্যতা পেলেই সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার নির্দেশনা রয়েছে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের।

এর আগে আওয়ামী লীগ সরকারের পতনের পর গত ৫ আগস্ট থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং পাথর কোয়ারি থেকে পাথর লুটপাট শুরু হয়। এতে বিএনপি নেতা রফিকুল ইসলামের পৃষ্ঠপোষকতা রয়েছে বলে অভিযোগ ওঠে। এর পরিপ্রেক্ষিতেই কেন্দ্রীয় বিএনপি তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়।

মন্তব্য করুন


 

Link copied