আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপার নাজমুল হাসানের মতবিনিময়        নীলফামারীর নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মতবিনিময়       নীলফামারীতে শিক্ষকদের পূর্ণদিবস কর্মবিরতি ও মানববন্ধন       সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব       রংপুর মেট্রোপলিটনের ৬ থানায় নতুন ওসি      

 width=
 

প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে- আসাদুল হাবিব দুলু

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০২৪, দুপুর ০৩:০১

পাটগ্রাম প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রামে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ৩ সেপ্টেম্বর যৌথ কর্মীসভার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সভাপতি লালমনিরহাট জেলা বিএনপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিষ্টার হাসান রাজীব প্রধান সদস্য জাতীয় নির্বাহী কমিটির সদস্য বিএনপি। সভাপতিত্ব করেন মোস্তাফা সলাউজ্জামান ওপেল সভাপতি পাটগ্রাম পৌর বিএনপি।

এসমন উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মী বৃন্দ। প্রধান অতিথি তার বক্তবে আওয়ামীলীগ ও শেখ হাসিনার বিভিন্ন সমালোচনা করে বলেন আজকের এই অবস্থা তাদের কৃতকর্মের ফল। বলেন প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে। এসময় তিনি  প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতার কথা উল্লেখ করে আবেগ আপ্লুত হয়ে যান। তিনি নির্বাচন প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন নির্বাচনের পরিবেশের সৃষ্টি করার দায়িত্ব বিএনপির। আপনার বিশৃঙ্খলা করলে নির্বচন পিছিয়ে যাবে। আপনার ১৮ বছর ধৈর্য ধরেছেন আর কিছুদিন ধৈর্য ধরেন। আর যদি বিশৃঙ্খলা করেন তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি দেন প্রয়োজনে প্রশাসনের হাতে তুলে দেওয়ার কথা বলেন। 

মন্তব্য করুন


 

Link copied