আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল       

 width=
 

"প্রবাসী সরকারের ঘোষণা দিতে চায় আ.লীগ"

শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, রাত ১১:২১

ডেস্ক: ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় আওয়ামী লীগ প্রবাসী সরকারের ঘোষণা দিতে চায় বলে দাবি করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ। শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নোয়াখালীতে ভাষা সাহিত্য চর্চা একাডেমি আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

‘নজরুল সাহিত্যে বৈষম্যবিরোধী চেতনা’ শীর্ষক আলোচনা এবং শহীদদের পরিবারের আর্থিক অনুদান ও দোয়া উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবদুল হান্নান মাসুদ বলেন, ‘কুমিল্লার একটি স্থানে নোয়াখালী, কুমিল্লা, ফেনী অঞ্চলের আওয়ামী লীগ নেতারা একত্রিত হচ্ছেন সভা করার জন্য। ভারতের আগরতলায় তারা একটি সমাবেশের প্রস্তুতি নিচ্ছেন।

সেই সমাবেশ থেকে তারা একটি প্রবাসী সরকারের ঘোষণা দিতে চায়, শেখ হাসিনা ওই সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখতে পারেন বলে আমাদের দেশের গোয়েন্দাদের কাছে তথ্য আছে বলে জানান তিনি।

এদিন রাত সাড়ে ৮টায় কুমিল্লা নগরীর টাউনহল মাঠে আয়োজিত আরেক সমাবেশে সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহও একই দাবি করেন। তিনি বলেন, ফ্যাসিবাদের দোসররা ভারতের ত্রিপুরা রাজ্যে জমায়াতের অপচেষ্টা করছে।

মন্তব্য করুন


 

Link copied