আর্কাইভ  মঙ্গলবার ● ১৮ জানুয়ারী ২০২২ ● ৫ মাঘ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ১৮ জানুয়ারী ২০২২

"ফটো সাংবাদিক জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন"

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, দুপুর ০৩:৫৬

নিজস্ব প্রতিবেদক: এক জন ফটো সাংবাদিক জীবনের ঝুঁকি নিয়ে সব সময়ে মাঠে কাজ করছেন। একটি ছবি একটা পত্রিকার প্রাণ। একটি ছবি হাজারো কথা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মোবরক হোসেন। বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীর গ্রান্ড হোটের মোড়স্থ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুর কার্যালয়ে ব্যাক্তিগত সফরে রংপুর আসলে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেন। 

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক কাজল হাজরা ও সাংগঠনিক সম্পাদক ইন্দ্রোজিৎ ঘোষ এর পক্ষ থেকে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুর কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুরের সভাপতি কাজি জাহিদ হোসেন লুসিড, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ওয়াহাব টিপু, সাংগঠনিক সম্পদক মেজবাহুল মোকাররবিন হিমেল, কোষাধক্ষ্য আনোয়ার ইমরোজ ইমু, প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সদস্য জালাল উদ্দিন, শাহিন সরকার, রাশেদ হোসেন রাব্বি প্রমুখ। এদিকে মোবরক হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান রিপোর্টাস ক্লাবের সাবেক সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক আমাদের প্রতিদিনের প্রধান প্রতিবেদক হারুন উর রশিদ সোহেল।

মন্তব্য করুন


Link copied