আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

বেরোবির দায়িত্বে ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি

সোমবার, ২ সেপ্টেম্বর ২০২৪, দুপুর ১১:৩৯

ডেস্ক: নতুন উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. মোর্শেদ হোসেন পেলেন আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব। 

রোববার (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ও সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার এক যৌথ নির্দেশনায় বিশ্ববিদ্যালয়গুলোতে নিয়মিত উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম চলমান রাখার স্বার্থে ডিনস কাউন্সিল বা ক্ষেত্রমতে বিভাগীয় চেয়ারম্যানদের আলোচনাক্রমে একজন জ্যেষ্ঠ অধ্যাপককে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব প্রদানের নির্দেশ দেয়।

এর প্রেক্ষিতেই রোববার বেরোবির ডিনস কমিটি অধ্যাপক ড. মো. মোর্শেদ হোসেনকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব অর্পণ করেছে। তবে তিনি ভারপ্রাপ্ত উপাচার্য বা অন্য কোনো পদে পদায়িত না হয়ে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন শুধু।

মন্তব্য করুন


 

Link copied