আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২ ● ১৪ মাঘ ১৪২৮
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন সেই এএসআই

বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:২৩

রাজশাহী: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমাম আলী (৩৭)। এরপর তাকে ভর্তি করা হয়েছিল রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে।

শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। সেখানে টানা দু’দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার (২৯ ডিসেম্বর) সকালে মৃত্যুবরণ করেন তিনি।

এএসআই ইমাম আলী রাজশাহীর পবা উপজেলার মুরারিপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ লাইনস শাখায় কর্মরত ছিলেন।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) রুহুল আমিন জানান, সোমবার (২৭ ডিসেম্বর) ইমাম আলী বাড়ি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থলে আসছিলেন। মোটরসাইকেল নিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ওঠার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে ইমাম আলী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়। অবশেষে আজ তিনি মৃত্যুবরণ করেন।

তিনি আরও বলেন, তার মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় রাজপাড়া থানায় মামলা হবে।

মন্তব্য করুন


Link copied