আর্কাইভ  মঙ্গলবার ● ১৮ জানুয়ারী ২০২২ ● ৫ মাঘ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ১৮ জানুয়ারী ২০২২

রংপুরে অজ্ঞাত নারী হত্যার দায়ে একজনের ফাঁসি

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, বিকাল ০৭:৫৬

মমিনুল ইসলাম রিপন ॥  রংপুরে রোজিনা বেগম নামে এক অজ্ঞাত নারীকে হত্যার দায়ে  কছির উদ্দিন নামে একজনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার রংপুরের অতিরিক্ত  জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক তারিক হাসান এই রায় ঘোষণা করেন। কছির উদ্দিন কাউনিয়া উপজেলার জফুর উদ্দিনের পুত্র।  

আদালতের কোর্ট ইন্সপেক্টর নাজমুল কাদের জানান, ২০১৬ সালের ৪ নভেম্বর অজ্ঞাত পরিচয় একটি নারীর লাশ পাওয়া যায় কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নে। এঘটনায় স্থানীয় চকিদার বাদি হয়ে কাউনিয়া থানায় একটি মামলা করেন। মামলাটি পরবর্তিতে সিআইডিতে হস্তান্তর করা হয়।

বেশ কয়েকমাস পর আসামী কছির উদ্দিন পুলিশের কাছে ধরা পরে।  মামলার সাক্ষ প্রমান শেষে আসামী কছিম উদ্দিনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দেন বিচারক। রায় ঘোষণার সময় আসামী কাঠ গড়ায় উপস্থিত ছিল।

 কোর্ট ইন্সপেক্টর আরও জানান, নিহত নারীর বাড়ি ঘরের পরিচয় পাওয়া যায়ানি।  আসামী শুধু নাম জানিয়েছে নিহতের নাম রোজিনা বেগম।  নাম জানা গেলেও  ওই নারীর বাড়ি কোথায় এসব কিছু পাওয়া যায়নি। তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছিল। পরে পুলিশ অজ্ঞাত হিসেবে লাশ উদ্ধার করেন । পরে কছির উদ্দিনকে গ্রেফতার করে। 

রাষ্টপক্ষের আইনজীবী ছিলেন পিপি ফারুক মোঃ রেয়াজুল করিম এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন খালেকুর রহমান।

মন্তব্য করুন


Link copied