আর্কাইভ  রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ● ২৪ ভাদ্র ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে চার তরুণ গ্রেপ্তার       নীলফামারীতে ইউনিয়ন ও পৌর ডিজিটাল কেন্দ্রের উদ্যোক্তা কল্যাণ সমিতির নতুন কমিটি       জমি দখলের অভিযোগ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতির বিরুদ্ধে       রংপুর সিটিতে নাগরিক সেবা সহজীকরণে হটলাইন:  ৬  কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন       বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের তৃতীয় ইউনিটে ফের উৎপাদন শুরু      

 width=
 

রংপুরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, রাত ১২:০০

মমিনুল ইসলাম রিপন: কোটা সংস্কার আন্দোলন থেকে সরকারবিরোধী দুস্কৃতিকারীদের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও স্থাপনা পরিদর্শনে আজ বৃহস্পতিবার রংপুরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

সফরকালে তারা বিভিন্ন ধ্বংসযজ্ঞ প্রতিষ্ঠান ও স্থাপনা পরিদর্শনসহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে বেলা ১১টার দিকে সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মতবিনিময় করবেন।

গতকাল বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান। তিনি আরও বলেন, রংপুরের যেসব স্থাপনা ক্ষতিগ্রস্থ হয়েছে, সেই সব স্থাপনার জন্য একটি ক্ষতির পরিমাণ নিরুপণের জন্য একটি কমিটি গঠন করার প্রক্রিয়া চলছে। তাছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সচিব, আইজিপি রংপুরে আসছেন। উনারা ক্ষতিগ্রস্থ ভবন ও স্থাপনা পরিদর্শন করবেন। 

মন্তব্য করুন


 

Link copied