আর্কাইভ  শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২ ● ১৬ মাঘ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২

রংপুরে উসকানিমূলক ছবি পোস্ট ও হামলার অভিযোগে ছাত্রদল নেতা গ্রেফতার

শুক্রবার, ২৬ নভেম্বর ২০২১, দুপুর ০৩:১৯

নিজস্ব প্রতিনিধি: ফেসবুকে উসকানিমূলক ছবি পোস্ট এবং ভোটকেন্দ্রে হামলার অভিযোগে রংপুরের পীরগঞ্জে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোস্তাফিজার রহমান মিলু সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে পুলিশের একটি অভিযানিক দল মিলু সরকারকে গ্রেফতার করেন। গ্রেফতার মোস্তাফিজার রহমান উপজেলার চাপাবাড়ী গ্রামের বাসিন্দা। তিনি ঢাকা কলেজ থেকে স্নাতক সম্মান শেষ করেছেন। তার বিরুদ্ধে গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় উপজেলার আমবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।
 
শুক্রবার (২৬ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, গত বুধবার মোস্তাফিজার তার ফেসবুক আইডিতে লাঠিসোটার ছবি পোস্ট করলে তা ভাইরাল হয়। পাশাপাশি গত ১১ নভেম্বর একটি ভোটকেন্দ্রে ইটপাটকেল নিক্ষেপ করাসহ হামলার ঘটনায় নেতৃত্ব দিয়েছেন। ইতোপূর্বে তার ফেসবুক আইডি থেকে উসকানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগ রয়েছে। ভোটকেন্দ্রে হামলার ঘটনার মামলায় তাকে আসামি করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied