আর্কাইভ  বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২ ● ৭ মাঘ ১৪২৮
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২

রংপুরে ডা. মুরাদের কুশপুত্তলিকা দাহ করেছে

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, বিকাল ০৬:৩৫

স্টাফ রির্পোটার: বিএনপির নেত্রী খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে রংপুর মহানগর যুবদল তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা আবারো দাহ করেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় রংপুর নগরের গ্রান্ড হোটেল মোড়ে বিএনপির কার্যালয়ের সামনে কুশপুতুল দাহ করা হয়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে মুরাদ হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটি।এর আগে মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন ও সাধারণ সম্পাদক লিটন পারভেজের নেতৃত্বে এর প্রতিবাদে একটি  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।
এ সময় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন বলেন, জনগণের ভোট ছাড়াই রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে অবৈধভাবে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ। তাদের কাছ থেকে রাজনৈতিক প্রতিহিংসামূলক আচরণ ছাড়া মানুষ কিছুই পায়নি।বিভিন্ন সময়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়ে আসছিলেন সরকারে থাকা এই প্রতিমন্ত্রী। এমনকি অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের নিয়েও অশালীন মন্তব্য করেছেন। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। 
সমাবেশে আরও বক্তব্য রাখেন রংপুর মহানগর যুবদল সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, রাজিব চৌধুরী, এনায়েতুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, সহসাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মামুন পারভেজ ।
এর আগে গত ৫ ডিসেম্বর তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হোসেন নিতী নৈতিকতা সামজিকতা শিষ্টাচার বর্হিভুত বক্তব্য দেয়ার অভিযোগ তুলে রংপুর যুবদল কুশপুত্তলিকা নিয়ে মিছিল সহ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে কুশপুত্তলিকা দাহ করে। এ প্রতিবাদ সভা থেকে রংপুরে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হোসেনকে অবাঞ্চিত ঘোষনা তাকে রংপুরে আসলে প্রতিহত করার ঘোষনা দেয়া হয়। এর আগে বিভিন্ন ধরনের শ্লোগান দেয়া হয়।

মন্তব্য করুন


Link copied