আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

রংপুরে পুকুর থেকে লকার ও কালো কাগজের বান্ডিল উদ্ধার 

শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০২৪, বিকাল ০৭:১১

মমিনুল ইসলাম রিপন: রংপুর মহানগরীতে একটি পুকুরে তল্লাশি চালিয়ে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার করেছে যৌথবাহিনী। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে নগরীর কলেজপাড়ায় একটি ছাত্রাবাসের পেছনের পুকুরে তল্লাশি চালানো হয়।
 
পুলিশ জানায়, বুধবার ভোরে বাবুখা এলাকায় নজরুল পাঠাগারের পাশে একটি পরিত্যক্ত লাল রংয়ের ব্রিফকেস পায় আতিকুর রহমান নামের এক নৈশ্যপ্রহরী। সেটি বাড়িতে নিয়ে খুলে তিনি ভেতরে একটি লকার দেখতে পান। 
 
পরে পাঠাগারের সভাপতি রশিদুস সুলতান বাবলু ও তার বন্ধু মিলনের কাছে লকারটি দেন, যাতে লকারটি পুলিশকে দেয়া হয়। কিন্তু তারা সেটি পুলিশকে না দিয়ে নিজেরাই ভেঙে ফেলেন। ঘটনা ধামাচাপা দিতে লকারটি পুকুরে ফেলে দেয়া হয়।
 
এদিকে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে সেখানে অভিযান চালায় যৌথবাহিনী। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় বাবলু ও আতিককে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় পুকুর থেকে উদ্ধার করা হয় লকারটি। 
 
স্থানীয়দের দাবি, লকারে থাকা কাগজটিতে ৭৩ হাজার ইউএস ডলার থাকার কথা লেখা ছিল। তবে তাৎক্ষণিকভাবে পুকুর থেকে কোনো ডলার উদ্ধার হয়নি।
 
নজরুল পাঠাগারের সভাপতি রশিদুস সুলতান বাবলুর দাবি, ওই লকারে একটি কাগজ ছিল এবং কালো কাগজের ১৮টি বান্ডিল ছিল। আমার বন্ধু মিলনের পরামর্শে পুলিশি ঝামেলা এড়াতে লকারটি আমরা পুকুরে ফেলে দেই।
 
অভিযানের সময় ঘটনাস্থলে থাকা মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসআই খালেদ আহমেদ বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতায় পুকুর থেকে একটি লকার ও কালো কাগজের বান্ডিল উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পর্যালোচনা করে ব্যবস্থা নেয়া হবে।
 
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শাহ আলম বলেন, অভিযানে পুকুর থেকে ছেড়া ব্যাগ, বক্স ও কিছু কাগজ উদ্ধার হয়েছে। এ ঘটনায় আটক দুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছেন যৌথবাহিনী।

মন্তব্য করুন


 

Link copied