আর্কাইভ  রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ● ২৪ ভাদ্র ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে চার তরুণ গ্রেপ্তার       নীলফামারীতে ইউনিয়ন ও পৌর ডিজিটাল কেন্দ্রের উদ্যোক্তা কল্যাণ সমিতির নতুন কমিটি       জমি দখলের অভিযোগ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতির বিরুদ্ধে       রংপুর সিটিতে নাগরিক সেবা সহজীকরণে হটলাইন:  ৬  কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন       বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের তৃতীয় ইউনিটে ফের উৎপাদন শুরু      

 width=
 

রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫

শনিবার, ২৭ জুলাই ২০২৪, সকাল ০৮:১০

ডেস্ক: রংপুরে নাশকতা ও তাণ্ডবের ঘটনায় ২০ জনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। শহরের বিভিন্ন স্থানে পুলিশ ফাঁড়ি ও সরকারি অফিসে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগের অভিযোগে শুক্রবার (২৬ জুলাই) পর্যন্ত ১২টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় ৫০০ জনের নাম উল্লেখ করা হলেও, অজ্ঞাত আসামি করা হয়েছে পাঁচ হাজার জনকে।

মহানগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা ১৩০ জনকে গ্রেপ্তার করেছে, আর জেলা পুলিশ গ্রেপ্তার করেছে ৪৫ জনকে। সহকারী পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, জেলার বিভিন্ন উপজেলা থেকে এসে নগরীতে নাশকতা করার অভিযোগে এই গ্রেপ্তার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান বলেন, রংপুরে বিগত কয়েকদিনে জামায়াত-বিএনপির সংঘবদ্ধ সন্ত্রাসীরা তাজহাট থানা, ডিসি ডিবি, ডিসি ক্রাইম, নবাবগঞ্জ পুলিশ ফাঁড়িসহ পুলিশের বিভিন্ন স্থাপনায় তাণ্ডব চালিয়েছে। তারা পুলিশকে জীবন্ত পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে এবং সরকারি ও বেসরকারি সম্পদের ব্যাপক ক্ষতি করেছে। 

পুলিশের মতে, নাশকতার এসব ঘটনায় বিভিন্ন অডিও-ভিডিও সংগ্রহ করে এ পর্যন্ত পাঁচ শতাধিক সন্ত্রাসীকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। তা

মন্তব্য করুন


 

Link copied