আর্কাইভ  বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২ ● ৭ মাঘ ১৪২৮
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২

রংপুর মহানগর মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত

সোমবার, ৩ জানুয়ারী ২০২২, রাত ০৮:৪৩

মমিনুল ইসলাম রিপন: জাতীয়তাবাদী মহিলা দল সভানিত্রী আফেরোজা আব্বাস বলেছেন,গনতন্ত্রের নেত্রী তিনবারের সাবেক প্রধান মন্ত্রী দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎ সার জন্য মুক্ত করতে হলে আর  বসে থাকা যাবেনা।রাজপথে নামতে হবে।আন্দোলন সংগ্রাম করতে হবে।নইলে ওরা আমাদের মাকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে  তিলে তিলে শেষ করে দিবে।তাই মার মুক্তির জন্য সকল ভেদাভেদ ভুলে যে কোন ত্যাগ স্বীকারে তিনি নেতাকর্মিদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
 সোমবার বিকালে  রংপুর সুমি কমিউনিটি সেন্টারে মহানগর মহিলা দল আয়োজিত কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ  আহ্বান জানান। প্রধান বক্তা ছিলেন মহিলা দল সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ।অনুষ্ঠানের উদ্বোধন করেন মহানগর বিএনপি‘র সভাপতি সামসুজ্জামান সামু। 

জাতীয়তাবাদী মািহলা দল সহ সভানেত্রী নাজমুন নাহার বেবীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,জেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক সইিদুল ইসলাম মিজু,সহ সভাপতি আলহাজ্ব কাওছার জামান বাবলা,যুগ্ম সম্পাদক আনিছুর রহমান লাকু,মহিলা  দল সহ- সভানেত্রী সাইদা রহমান জোস্না,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মমতাজ বেগম লিপি,সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি,মাহনগর যুবদলের যুগ্ম সম্পাদক পিন্টু, দিনাজপুর জেলা  কোকো স্মৃতি সংসদের সহ সভাপতি হাসনা হেনা হিরা,মহিলাদল নেতৃ ইসমত আরা রিমা,নার্গিস বেগম,জিনাত রোকসানা সুস্মিতা,কানিজ ফাতেমা পারুল প্রমূখ।

সম্মেলনে  রংপুর মহানগরের ৩৩ টি ওয়ার্ডের মহিলা দল নেতৃবৃন্দ ও কর্মিদের সরাসরি সমর্থনে এডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি কে সভাপতি ও সাবেক কাউন্সিলর আরজানা বেগম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য রংপুর মহানগর  কমিটি ঘোষনা করা হয়।

মন্তব্য করুন


Link copied