আর্কাইভ  বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২ ● ৭ মাঘ ১৪২৮
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ১ম বর্ষে ভর্তির তালিকা প্রকাশ, সাক্ষাৎকার ও ভর্তি ৯ ও ১১ জানুয়ারি

শনিবার, ১ জানুয়ারী ২০২২, বিকাল ০৫:৪৭

সংবাদ বিজ্ঞপ্তি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তির জন্য তালিকা প্রকাশ করা হয়েছে। গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর, বিভাগ কর্তৃক প্রদত্ত শর্ত এবং প্রার্থীর পছন্দক্রমের ভিত্তিতে বিষয় নির্ধারণপূর্বক এই তালিকা প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত ভর্তি কমিটির ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনাসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ অংশ নেন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, প্রকাশিত তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার এবং ভর্তি আগামী ৯ ও ১১ জানুয়ারি ২০২২ তারিখে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভাগে সকাল ১১টা হতে বিকাল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ১২ জানুয়ারি মুক্তিযোদ্ধা কোটা এবং ১৩ জানুয়ারি অন্যান্য কোটায় ভর্তির জন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

প্রকাশিত তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু আবেদনকারীদেরকে প্রয়োজনীয় কাগজপত্রসহ সংশ্লিষ্ট বিভাগে যথা সময়ে সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে বলা হয়েছে। উল্লেখ্য, সাক্ষাৎকার শেষে নির্ধারিত সময়ে (৯ ও ১১ জানুয়ারি, মুক্তিযোদ্ধা কোটা ১২ জানুয়ারি এবং অন্যান্য কোটায় ১৩ জানুয়ারি) ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
প্রকাশিত তালিকাসহ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.brur.ac.bd/notice) পাওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন


Link copied