আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২ ● ১৪ মাঘ ১৪২৮
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৭ জানুয়ারী ২০২২

র‌্যাব ১৩, রংপুর কর্তৃক প্রতারক গ্রেফতার

বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:৪৩

সংবাদ বিজ্ঞপ্তি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অপহরণকারী, ধর্ষণকারী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর, বগুড়া সদর থানা অফিসার ইনচার্জ কর্তৃক অধিযাচনপত্র প্রাপ্তির ভিত্তিতে জানতে পারে যে, ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ রেজওয়ানুল ইসলাম (৫৬), একজন সরকারী ব্যাংক কর্মকর্তা বহুদিন যাবত সাধারণ চাকুরী প্রত্যাশীদের ব্যাংকে চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পলাতক রয়েছে। উক্ত সংবাদের ভিক্তিতে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর, অধিযাচনপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং ওয়ারেন্টভুক্ত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় উক্ত অধিযাচনপত্রটি প্রাথমিকভাবে সত্যতা প্রমানিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯ ডিসেম্বর ২০২১ খ্রিঃ তারিখে র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ইং ২৯/১২/২০২১ খ্রি. দুপুর ১৩.৩০ ঘটিকার সময় কুড়িগ্রাম জেলার সদর থানাধীন জনতা ব্যাংক লিমিটেড, কুড়িগ্রাম কর্পোরেট শাখার সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে সিআর মামলার ০৪ টি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ রেজওয়ানুল ইসলাম (৫৬), পিতা- মোহাম্মদ আলী জোয়ারদার’কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত প্রতারক বিভিন্ন ব্যক্তিদের সাথে প্রতারনার কথা স¦ীকার করে। তার সাথে জড়িত অন্যান্য প্রতারককে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আটককৃত প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

 

মন্তব্য করুন


Link copied