আর্কাইভ  শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪ ● ৫ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

লালমনিরহাটে অটো উল্টে মসজিদের ইমামের মৃত্যু, স্ত্রী সন্তান আহত

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, রাত ১০:০৫

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের আদিতমারী উপজেলায় অটোরিকশা উল্টে মজিদুল ইসলাম (৪০) নামে এক হাফেজের হয়েছে। এ সময় তার স্ত্রীসহ আরও দুই যাত্রী আহত হয়।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলের দিকে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পলাশী ইউনিয়নের মদনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাফেজ মজিদুল ইসলাম ওই উপজেলার সারপুকুর ইউনিয়নের মণ্ডলপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে।

আদিতমারী উপকেলার সারপুকুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল আজিজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, জামুরটারী চৌরাস্তা জামে মসজিদের ইমাম হাফেজ মজিদুল ইসলাম তার স্ত্রী ও সন্তানসহ সপরিবারে একটি অটোরিকশা যোগে রংপুর যাচ্ছিলেন। পথিমধ্যে পলাশী মদনপুর এলাকায় অটোরিকশাটি একটি ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে অুোটি উল্টে সকল যাত্রী অটোর নিচে পড়ে। এ ঘটনায় হাফেজ মজিদুল এবং তার স্ত্রী শারমিনসহ মোট তিনজন আহত হন। পরে এলাকাবাসীরা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করেন এবং আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাফেজ মজিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী ঘটনার হাফেজ মজিদওল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত অন্যান্য যাত্রীরা সুস্থ আছেন।

মন্তব্য করুন


 

Link copied