আর্কাইভ  শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪ ● ৫ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

লালমনিরহাটে গণধর্ষনের শিকার এক নারী, প্রধান ধর্ষক গ্রেফতার

বুধবার, ২৯ মে ২০২৪, বিকাল ০৫:০০

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগে কাজল ইসলাম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী নারী হাতীবান্ধা থানায় তিনজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

বুধবার (২৯ মে) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিকে মঙ্গলবার রাতেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত কাজল ইসলাম পাটগ্রাম উপজেলার বাসিন্দা বলে জানা গেছে এবং অভিযুক্ত অন্য দুইজন হলেন, পাটগ্রাম উপজেলার মিঠু ইসলাম (৩২) ও হাতীবান্ধা উপজেলার আল আমিন (৩০)।

সূত্রমতে, দীর্ঘদিন ধরে ওই নারীর সাথে কাজলের মুঠোফোনে কথা হতো। সেই সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর কাজল ওই নারীকে বিয়ের প্রস্তাব দিলে ওই নারী কাজলকে বিয়ে করতে নিজ বাড়ি থেকে পাটগ্রামে চলে আসে। অতঃপর ওই নারীকে কাজল হাতীবান্ধায় তার বোনজামাই এর বাসায় নিয়ে যায়। ঘটনার দিন কাজল ও তার দুই বোন জামাই একত্রে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। ধর্ষণের পর ওই নারী অসুস্থ হলে তাকে জোরপূর্বক অপরিচিত একটি অটোরিকশায় তুলে দেয় অভিযুক্ত কাজল।

এরপর ভুক্তভোগী ওই নারী তার খালাতো বোনকে সাথে নিয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত কাজলকে গ্রেপ্তার করে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, ‘ভুক্তভোগী ওই নারী তিনজনের বিরুদ্ধে একটি সংঘবদ্ধ ধর্ষণ মামলার অভিযোগ ূায়ের করেন। পরবর্তীতে অভিযোগটি আমলে নিয়ে অভিযুক্ত কাজল ইসলামকে ওই রাতেই গ্রেফতার করি। এরপর মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।’

মন্তব্য করুন


 

Link copied