আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

লালমনিরহাটে গরু বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের

শুক্রবার, ৭ জুন ২০২৪, দুপুর ০৪:৩৪

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের কালীগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় আব্দুল কাইয়ুম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (৭ জুন) উপজেলার কাকিনা ইউনিয়নের উত্তর গোপালবায় গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কাইয়ুম উপজেলার উত্তর গোপালরায় গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুর দুইটা থেকে আড়াইটার দিকে সুকানদিঘী এলাকায় লালমনিহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি পৌঁছায়। এ সময় রেললাইনে একটি গরু দাঁড়িয়ে ছিল। ট্রেন আসতে দেখে আব্দুল কাইয়ুম গরুটিকে বাঁচাতে গেলে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান তিনি। 

এ বিষয়ে কাকিনা ইউনিয়ন চেয়ারম্যান তাহির তাহু বলেন, বিষয়টি স্থায়ীদের কাছে শুনতে পেয়েছি। ওই ওয়ার্ডের ইউপি সদস্যকে বলা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, লালমনিরহাট জিআরপি থানার ওসি’র নিকট বিষয়টি অবগত করা হয়েছে তারাই ব্যবস্থা নিবেন।

মন্তব্য করুন


 

Link copied