আর্কাইভ  শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪ ● ৩ কার্তিক ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আসিফ নজরুল       টাকমাথার লোকদের নিয়ে সংবর্ধনা       ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প       নীলফামারীতে ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয়ের উদ্বোধন       নীলফামারীতে প্লাষ্টিকের ব্যবহার বন্ধে মতবিনিময় সভা      

 width=
 

লালমনিরহাটে দ্রুতগতির ট্রাকের ধাক্কা সুপাড়ি ব্যবসায়ী নিহত

বুধবার, ৩ জুলাই ২০২৪, বিকাল ০৭:৪৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় রঞ্জু মিয়া (৫৫) নামে এক সুপাড়ি ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (৩ জুলাই) দুপুরে উপজেলার তুষভান্ডার চৌধুরী মোড়ের শ্রুতিধর এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত রঞ্জু মিয়া উপজেলার ভোটমারী ইউনিয়নের নোহালি গ্রামের মৃত ভেলু শেখের পুত্র। সে স্থানীয় বাজারে সুপাড়ি ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বাইসাইকেলে করে চৌধুরী বাজারে যান। সেখানে কাজ শেষ করে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের চৌধুরী মোড় শ্রুতিধর এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে কথা বলছিলেন। এ সময় বুড়িমারী থেকে আসা একটি পাথর বোঝাই দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দিলে ছিটকে রাস্তার পাশে পড়ে যান। পরে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied