আর্কাইভ  শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২ ● ৮ মাঘ ১৪২৮
আর্কাইভ   শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২

লালমনিরহাটে ধর্ষণ মামলা নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের ছেলে আটক

শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১, রাত ১১:১২

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ধর্ষণ মামলায় মাহি মন্ডল(২৫) নামে এক ইউপি চেয়ারম্যানের ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার(২৪ ডিসেম্বর) সন্ধ্যায় লালমনিরহাট সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন নির্যাতিত নারী।

অভিযুক্ত মাহি মন্ডল সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাহি মন্ডল তার প্রতিবেশী এক মেয়ের(২০) সাথে স্কুল জীবনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। যা দৈহিক সম্পর্কে গড়ায়। গত দুই বছর আগে মেয়েটির রংপুরের পীরগঞ্জ এলাকায় বিবাহ হলে সেখানে ৭ মাসের এক মেয়ে সন্তানের জন্ম হয়। বিবাহ হলেও প্রেমিকার সাথে সম্পর্ক অটুট রাখেন মাহি মন্ডল। প্রেমের সম্পর্ক থেকে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন তারা। মাহির প্রেমিকা স্বামীকে তালাক দিতে মাহির কথা মত বাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটান এবং বাড়িতে থাকা স্বামীর গৃহপালিত গরুকে বিষ প্রয়োগে মেরে ফেলেন। এত কিছুর পরেও স্বামী তাকে তালাক দেয় নি।

স্বামীর অনুপস্থিতিতে তাদের পরকীয়া প্রেম চলমান থাকে। ফেসবুক ম্যাচেঞ্জারে তাদের এসব কৌশল ও পরকীয়ার যাবতীয় তথ্য পেয়ে যান মেয়েটির স্বামী। অবশেষে গত তিন দিন আগে মেয়েটিকে তালাক প্রদান করেন তার স্বামী।

তালাক পেয়ে বাবার বাড়িতে চলে আসলে বৃহস্পতিবার(২৩ ডিসেম্বর) রাতে মেয়েটির ঘরে যান প্রেমিক মাহি মন্ডল। বিষয়টি বাড়ির লোকজন জানতে পেয়ে মাহি মন্ডলকে ও মেয়েসহ হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় নির্যাতিত নারী বাদি হয়ে শুক্রবার(২৪ ডিসেম্বর) সন্ধ্যায় মাহি মন্ডলের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতিত নারীর অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক যুবককে গ্রেফতার দেখানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied