আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

লালমনিরহাটে পাটক্ষেত থেকে ৫ বছরের শিশুর মরদেহ উদ্ধার, আটক ১

সোমবার, ১০ জুন ২০২৪, দুপুর ০৩:৫৯

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের একটি পাটক্ষেত থেকে জুনায়েদ(৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাহিদ (১৫) এক কিশোরকে আটক করে থানায় নিয়ে যায়।

রবিবার (৯ জুন) সদর উপজেলার খুনিয়াগাছ  ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছেকনাপাড়ার একটি পাটক্ষেত থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু জুনায়েদ ওই এলাকার মোঃ দুলাল হোসেনের ছেলে এবং আটক নাহিদ একই এলাকার রশিদুল নামের এক ব্যক্তির ভাগিনা। এছাড়া তার বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি।

জানাযায়, রবিবার সন্ধার পর ওই এলাকার বিদ্যুৎ চলে গেলে নিহত জুনায়েদের পরিবারের লোকজন তাকে বাড়িতে দেখতে না পেয়ে খুজতে থাকে। এ সময় ওই এলাকার লোকজনের মনে আতঙ্ক ছড়িয়ে পরে। কেননা কয়েকদিন আগেও ওই এলাকায় তামাক ক্ষেতে একটি শিশুর লাশ পাওয়া যায়। পরে এলাকার লোকজনসহ জুনায়েদের পরিবারের লোকজন তাকে খুজতে থাকে।অনেক্ষন খোঁজার পর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে একটু দূরে পাটক্ষেতের ভিতরে শিশুটির মরদেহ পরে থাকতে দেখতে পাওয়া যায়। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

নিহত শিশু জুনায়েদের মা  জাহানারা বলেন, ‘কেউ আমার ছেলেকে মেরে ফেলছে। আমার একটাই অনুরোধ তোমরা কেউ আমার ছেলেকে তোমরা কাটাছিড়া করেন না। আমি আমার ছেলের হত্যাকারীদের শাস্তি চাই’।

খুনিয়াগাছ ইউনিয়নের চোয়ারম্যান এএসএম খায়রুজ্জামান মণ্ডল বাদল বলেন, ‘ঘটনাটি অনেক দুঃখজনক। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই’ ।

এ ঘটনায় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  ওমর ফারুক বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে, তদন্তের পর বিস্তারিত জানা যাবে’। এ ঘটনায় রাতেই নাহিদ নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied