আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

লালমনিরহাটে রাস্তার একটি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

বুধবার, ৫ জুন ২০২৪, রাত ১১:১১

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে গাছের ডালে গলায় ফাঁস দিয়ে লিটন মিয়া (২৫) নামে মানুষিক ভারসাম্যহীন এক যুবক আত্মহত্যা করেছে। গাছে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বুধবার (৫ জুন) দুপুরে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের চিনি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। লিটন মিয়া (২৫) সে ওই ইউনিয়নের মৃত সালাউদ্দিন মেম্বারের ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, লিটন মিয়া দির্ঘদিন থেকে মানুষিক ভাবে অসুস্থ। মাঝে মাঝে সে নিখোঁজও হয়। পরে বেশ কিছুদিন পর আবার বাড়িতে ফিরে আসে। যদিও পরিবার থেকে তাকে অনেক খোঁজাখুজি করা হয়। এরপর সে নিজেই একদিন বাড়িতে চলে আসে। তবে সে কোনদিন কারো ক্ষতি করেন নাই। রাস্তা দিয়ে হাটলে সে িকা একা কার সাথে যেন কথা বলতেন। অনেক চিকিৎসা করেও তাকে সুসকরা সম্হয় নাই। আজ দুপুরে বাড়ির পাশে রাস্তার সাথে একটি গাছে গলায় রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) স্বপন কুমার সরকার বলেন, নিহত লিটন মিয়া মানসিকভাবে ভারসাম্যহীন রোগী ছিলেন। এই মৃত্যুর ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied