আর্কাইভ  শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪ ● ৫ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ঢাবিতে পিটিয়ে হত্যা: ছয় শিক্ষার্থী গ্রেপ্তার       আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বেরোবিতে ক্লাস শুরু       গাইবান্ধায় অপহরণের পর হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার       কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ       ড.মুহাম্মদ ইউনুসকে সম্মান দেয়নি, মামলা দিয়েছিল জেলে রাখার জন্য- মির্জা ফখরুল      

 width=
 

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শালী-দুলাভাই নিহত

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, বিকাল ০৬:২৬

লালমনিরহাট প্রতিনিধি।।লালমনিরহাটের হাতীবান্ধায় ভয়াবহ সড়ক দূর্ঘটনায় আব্দুল কাইয়ুম(৭০) ও জুলেখা বেগম (৬৫) নামে ২ জন নিহত হয়েছে। এ সময় আরও ৩ জন গুরুতর আহত হয়। সম্পর্কে তারা দুজন শালী ও দুলাভাই।

রোববার (২১ এপ্রিল) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুলেখা বেগম ও শনিবার রাতে আব্দুল কাইয়ুম নামে আরেকজনের মৃত্যু হয়।

এর আগে শনিবার দুপুরের দিকে ওই উপজেলার দীঘিরহাট এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহা সড়কে এ দূর্ঘটনা ঘটে। 

পুলিশ জানান, পাটগ্রামের বুড়িমারী স্থল বন্দর থেকে ছেড়ে আসা একটি বালু বোঝাই ট্রাক একটি যাত্রীবাহী ভ্যান ও অটোকে পেছনে ধাক্কা দিলে ভ্যান ও অটোটি রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। এতে ভ্যান চালক সহ গুরুতর আহত হয় ৫ জন।তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে ওই উপজেলার ধুবনী গ্রামের বাসিন্দা আব্দুল কাইয়ুম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মধ্য গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী জুলেখা বেগম নামে এক নারীর মৃত্যু হয়। আব্দুল কাইয়ুম ও জলেখা বেগম সম্পর্কে শালি-দুলাভাই।

হাতীবান্ধা হাইওয়ে থানার ইনচার্জ আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ট্রাকটি আটক করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied