আর্কাইভ  রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ● ২৪ ভাদ্র ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে চার তরুণ গ্রেপ্তার       নীলফামারীতে ইউনিয়ন ও পৌর ডিজিটাল কেন্দ্রের উদ্যোক্তা কল্যাণ সমিতির নতুন কমিটি       জমি দখলের অভিযোগ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতির বিরুদ্ধে       রংপুর সিটিতে নাগরিক সেবা সহজীকরণে হটলাইন:  ৬  কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন       বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের তৃতীয় ইউনিটে ফের উৎপাদন শুরু      

 width=
 

লালমনিরহাটে ৪ নারীসহ ৫ জন মাদক ও অস্ত্রসহ আটক

মঙ্গলবার, ২ জুলাই ২০২৪, দুপুর ০৩:৫৪

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও দেশীয় অস্ত্রসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে রংপুর র‍্যাব-১৩'র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সালমান নূর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার বিকালে ওই উপজেলার দলগ্রাম ইউনিয়নের কৃষ্ণ কিশোর পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেন্সিডিল ও ০১টি চাইনিজ কুড়াল উদ্ধার করেন।

জানা গেছে, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব-১৩'র একটি দল।  ওই এলাকার অমূল্য রায়ের পুত্র ফনি ভূষন রায় নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেন্সিডিল ও ০১টি চাইনিজ কুড়াল উদ্ধার করেন। এ সময় শ্রী ফনি ভূষন রায় (৫৫), পারুল (৫২),  আমেনা (৫২), নুর জাহান (৪০), জাহানারা (৩৭) গ্রেফতার করে র‍্যাব-১৩ । 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বিষয়টি নিশ্চিত করে বলেন,  এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied