আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

শান্তির বার্তা নিয়ে জনগনের দোরগোড়ায় বিএনপি নেতা দুলু

বৃহস্পতিবার, ৮ আগস্ট ২০২৪, বিকাল ০৭:৩৫

লালমনিরহাট প্রতিনিধি: আইন শৃঙ্খলা রক্ষায় লালমনিরহাটে নিজে পায়ে হেটে নেতাকর্মীদের সাথে নিয়ে শান্তি পদযাত্রা করেছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠমিক সম্পাদক,  জেলা বিএনপির সভাপতি  ও সাবেক উপমন্ত্রী অধক্ষ আসাদুল হাবিব দুলু।

বৃহস্পতিবার (৮ আগষ্ট) দিনব্যাপী শহরের বিভিন্ন মার্কেট ও পাড়া মহল্লায় ওই শান্তি পদযাত্রা করা হয়

শহরের বিডিআর গেটে এক সংক্ষিপ্ত সভায় পদযাত্রায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, লালমনিরহাটবাসীকে আতঙ্কিত হবেন না। আপনারা যাতে স্বাভাবিক জীবন যাপন করতে পারেন সেজন্য আমার দলের নেতাকর্মীরা প্রয়োজনে রাত জেগে পাহারা দিবে।

তিনি আরও বলেন, লালমনিরহাটে বিএনপি বা এর অঙ্গ ও সহযোগী সংগঠনের কেউ যদি সংঘাত বা সহিংসতা করে তবে তার বিরুদ্ধে আইনগত এবং সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। পরে পৌরসভার আদশপাড়া দূর্গা মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মানুষের সঙ্গে কথা বলেন তিনি।

দুলু আরও বলেন, দেশের এই বিজয়ে বিএনপি নেতাকর্মীরা কোন ধরনের সংঘাত বা সহিংসতা করলে কাউকে ছাড় দেয়া হবে না। আমরা সব সময় দেশের মানুষের কল্যান চাই, নিরাপত্তা দিতে চাই।

শহরের বিভিন্নস্থানে শান্তি পদযাত্রার সময় ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। এসময় তিনি ব্যবসায়ীদের সমস্যার কথা শোনেন এবং নির্ভয়ে ব্যবসা পরিচালনায় সাহস যোগান।

এসময় তার সাথে ছিলেন লালমনিরহাট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, পৌর বিএনপির সভাপতি ও লালমনিরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সালামসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


 

Link copied