আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: রংপুরের দাপুটে জয়       অবশেষে বেরোবিতে ভর্তি হয়েছেন কবজি দিয়ে লেখা সেই মিনারা       শিশু বলাৎকার মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার       নীলফামারীতে সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা       ডোমারে একটি মোবাইলের দোকানে দুধর্ষ চুরির ঘটনায় দুই চোর গ্রেপ্তার      

 width=
 

শিশু বলাৎকার মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, বিকাল ০৭:৩৬

অনলাইন ডেস্ক: চট্টগ্রামে শিশু বলাৎকার মামলায় গ্রেপ্তার করা হয়েছে এক মাদ্রাসা শিক্ষককে। গ্রেপ্তার মো. সাদেকুল ইসলামের (২৪) বাড়ি কক্সবাজারের মহেশখালীর সিকদারপাড়া গ্রামে। র‌্যাবের একটি টিম চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার আকমল আলী রোড এলাকার মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করে। 

মঙ্গলবার র‌্যাব সেভেন জনসংযোগ বিভাগ সূত্র জানায়, ভুক্তভোগী ১৩ বছর বয়সী শিশুটি চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার আকমল আলী রোড এলাকার একটি মাদ্রাসার ছাত্র। ২০২৩ সালের অক্টোবর মাস থেকে সে এ প্রতিষ্ঠানে পড়ালেখা করে আসছিল। গত ১৪ অক্টোবর মাদ্রাসা শিক্ষক সাদেকুল ইসলাম ছেলেটির পিতাকে  মোবাইল ফোনে জানায়, তার ছেলে গুরুতর অসু¯’ এবং ডাক্তার তাকে বাড়ি নিয়ে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। পরে শিশুটির পিতা তার খালাতো ভাইকে খোঁজখবর নেওয়ার জন্য মাদ্রাসায় পাঠান। মাদ্রাসায় গিয়ে ভিকটিমকে গুরুতর অসু¯’ অবস্থায় পাওয়া যায়।

 

শিক্ষক সাদেকুল ইসলামের সহযোগিতায় তাকে অটোরিক্সা যোগে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়িতে নিয়ে আসার পর হতে শিক্ষক সাদেকুল ইসলাম বারবার মোবাইলে ফোন করে ছেলেটি সু¯’ হয়েছে কিনা তার পিতার নিকট জানতে চায়। অসু¯’ এই শিশু তার পরিবারকে জানায়, গত ১৩ অক্টোবর রাত আনুমানিক ৩টার দিকে তাকে মো. সাদেকুল ইসলাম তার বিছানায় ডেকে নিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বলাৎকার করে। শিক্ষক সাদেকুল ঘটনা সম্পর্কে কাউকে বলতে নিষেধ করে এবং বললে মারধর করবে বলে ছাত্রকে হুমকি দেন। এর আগেও একাধিকবার একই আচরণ করেছে বলে পরিবারের সদস্যদের জানিয়েছে ছেলেটি। এ ঘটনায় ইপিজেড থানায় একটি মামলা দায়ের হয়। এরই ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে যথাযথ আইনানুগ ব্যবস্থা  গ্রহণ করা হয়েছে। 

উত্তর বাংলা / স. ম  

মন্তব্য করুন


 

Link copied